সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

নৌমন্ত্রীর গণমিছিল, দুর্ভোগে নগরবাসী



13. misilনিউজ ডেস্ক::
দেশজুড়ে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের সহিংসতার প্রতিবাদে সম্মিলিত পেশাজীবী ঐক্য পরিষদ বিশাল একটি গণমিছিল বের করলে চরম দুর্ভোগ পোহাতে হয়েছে রাজধানীবাসীকে।

সরকারের নৌ-পরিবহমন্ত্রী শাহজাহান খানের নেতৃত্বে রোবাবর বিকেলে গণমিছিলটি বের হলে রাজধানীর প্রধান প্রধান সড়কগুলো বন্ধ করে দেয়া হয়। ফলে বড় ধরণের যানযটে পড়তে হয় রাজধানীবাসীকে।

মানিক মিয়া এভিনিউ থেকে মিছিলটি বের হয়ে সোহরাওয়ার্দী উদ্যানের পাশ দিয়ে কাজী নজরুল ইসলাম এভিনিউয়ের দিকে অগ্রসর হয়। এসময় ওই সড়কগুলোতে কোন ধরনের গাড়ি প্রবেশ করতে দেয়নি প্রশাসন। লম্বা যানযটে পড়ে নাকাল অবস্থায় পড়তে হয় বাসযাত্রীসহ সকল পথচারীকে। ফলে রাজধানীজুড়ে অচলাবস্থার সৃষ্টি হয়।

এদিকে রোববার সকালেও একই চিত্র দেখা য়ায় রাজধানীর প্রধান প্রধান সড়কে। বকশিবাজারে বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার আদালতে হাজিরা দিতে যাওয়াকে কেন্দ্র করে বিএনপিসহ সরকার দলীয় বিভিন্ন সংগঠনকে মিছিল করতে দেখা যায় রাজধানীর বিভিন্ন সড়কে। ফলে দীর্ঘ যানযটে পড়তে হয় সাধারণ মানুষকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: