সোমবার, ১০ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

নিহত সেনাদের পরিবারকে ১৫ কোটি রুপি দিলেন শাহরুখ!



বিনোদন ডেস্ক:: ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলাওয়ামায় বিচ্ছিন্নতাবাদীদের হামলায় নিহত সেনাদের পরিবারকে ১৫ কোটি রুপি সাহায্য করেছেন বলিউডের বাদশা শাহরুখ খান।আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়। তবে পরে জানা যায় এই খবরটি আদৌ সত্যি নয়।

এ বিষয়ে বলিউড পরিচালক হানসাল মেহেতা বলেন, শাহরুখ খানের বিরুদ্ধে যে খবর চলছে তার পুরোটাই মিথ্যা। তার মতো হৃদয়বান সুপারস্টার আমি দেখিনি। আমার জানা এমন অনেক তথ্য আছে যেখানে শাহরুখ কোনো প্রচারণা না করে মানুষের কল্যাণে সাহায্য করেছেন।

মেহতার এমন বক্তব্যের পরই দেশটির কংগ্রেস নেতা সালমান নিজামি এক টুইটবার্তায় জানান, পুলওয়ামায় নিহত সেনাদের পরিবারের জন্য শাহরুখ ১৫ কোটি রুপি সাহায্য করেছেন।

তবে এ বিষয়ে শাহরুখ খানের পক্ষ থেকে কোনো বিবৃতি না এলেও তার এক ভক্ত একটি ভিডিও পোষ্ট করেছেন। ভিডিওতে শাহরুখ বলেছিলেন, যাঁরা আমার দেশভক্তি নিয়ে প্রশ্ন তোলেন তাঁদের কথার উত্তর দেওয়ার তিনি প্রয়োজন বোধ করেন না। আমি দেশকে ভালোবাসি সেটা জাহির করার দরকার নেই।

প্রসঙ্গত, গত ১৪ ফেব্রুয়ারি ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলাওয়ামা বিচ্ছিন্নতাবাদীদের হামলায় ৪৪ ভারতীয় সেনা নিহত হন। এ ঘটনায় ভারত ও পাকিস্তান সম্পর্কে চরম উত্তেজনা বিরাজ করছে। এর পাশাপাশি দুই দেশের রাজনৈতিক ব্যক্তিত্ব ও সেলিব্রেটিদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: