বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘নির্বাচিত জনপ্রতিনিধিরাও সরকারের আক্রোশ থেকে রেহাই পাচ্ছে না’



Jamaat-e-Islami_Bangladeshনিউজ ডেস্ক: নির্বাচিত জনপ্রতিনিধিরাও বর্তমান সরকারের রাজনৈতিক আক্রোশ থেকে রেহাই পাচ্ছে না বলে অভিযোগ করেছে জামায়াত। আজ মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা বলেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান।
এসময় তিনি বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা জামায়াতে ইসলামীর আমির ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা নুরুল ইসলাম মন্ডলকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থকে সাময়িকভাবে বরখাস্ত করায় নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে তিনি বলেন, বগুড়া জেলার নন্দীগ্রাম উপজেলা জামায়াতে ইসলামীর আমির ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা নুরুল ইসলাম মন্ডলকে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থকে সাময়িকভাবে বরখাস্ত করার আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সরকার রাজনৈতিকভাবে তাকে হয়রানি করার হীন উদ্দেশ্যেই সাময়িকভাবে বরখাস্ত করেছে। তিনি একজন জনপ্রিয় নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়েই সরকার অন্যায়ভাবে তাকে সময়িকভাবে বরখাস্ত করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: