বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নির্বাচনে সকল প্রার্থী সমান সুযোগ-সুবিধা পাবে —সিইসি



2. eceনিউজ ডেস্ক::
আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে অংশ গ্রহণকারী সকল প্রার্থীদের জন্য সমান সুযোগ-সুবিধা থকবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী রকিবউদ্দীন আহমদ।

রোববার দুপুরে রাজধানীর খামারবাড়ী কৃষিবিদ ইনিস্টিটিউটে ঢাকা উত্তরের প্রার্থীদের সঙ্গে ইসির বৈঠককালে তিনি এ কথা জানান।
সিইসি বলেন, নির্বাচন কমিশনের প্রতিটি বিষয়ে আপিলের সুযোগ থাকবে। তাই কোন প্রার্থী যেন আইন ভঙ্গ না করেন।
তিনি বলেন, প্রার্থীদের অভিযোগ উচ্চ আদালতে আপীল করলে আশা করা যায় ন্যায় বিচার পারেন। নির্বাচন কর্মকর্তাদের প্রতি নির্দেশ দিয়ে তিনি বলেন, আইন মেনে নির্ভয়ে কাজ করুন। বয়স্ক ও প্রতিবন্ধী ভোটারদের ভোট দেয়ার সুব্যবস্থা করার নির্দেশ দেন কাজী রকিব।

সভায় উপস্থিত ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া বলেছেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ভোটারদের কেউ ভয় দেখিয়ে ভোট আদায়ের চেষ্টা করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
রাজধানীর খামারবাড়ী সড়কসংলগ্ন কৃষিবিদ ইনিস্টিটিউটে (কে আই বি কমপ্লেক্স) আয়োজিত এ সভায় আরো উপস্থিত ছিলেন, প্রার্থীরা, ইসির কর্মকর্তা, সাংবাদিক ও নির্বাচন সংশ্লিষ্টরা।

বৈঠকে ঢাকা উত্তর সিটির সকল মেয়র, সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত রয়েছেন। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন ও চট্টগ্রাম সিটি নির্বাচনে ভোটগ্রহণ হবে আগামী ২৮ এপ্রিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: