বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক আইএজে কমিটির সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

নির্বাচনের অনিয়মের প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয়: সিইসি



নিউজ ডেস্ক:: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা বলেছেন, নির্বাচনে যারা হেরে যায় তাদের নানা অভিযোগ থাকে। বিবৃতি দিয়ে অভিযোগ করলে নির্বাচনের অনিয়ম প্রমাণিত হয় না।নির্বাচনের অনিয়মের প্রতিশোধ মানুষের জীবন নিয়ে নয়। কারও কোনো অভিযোগ থাকলে সেটা তদন্ত করা হবে।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) রাঙামাটির বাঘাইছড়ির ঘটনায় আহতদের দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।সোমবার রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় কংলাক ভোট কেন্দ্র থেকে ফেরার পথে নয়কিলো নামক স্থানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৬ জন নিহত হন।এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বেশ কয়েকজন।

নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে সিইসি বলেন, সন্ত্রাসীদের হামলায় নিহতদের ক্ষতিপূরণ দেওয়া হবে।আহতদের চিকিৎসার যাবতীয় ব্যয় বহন করা হবে।নূরুল হুদা বলেন, সন্ত্রাসী এ হামলার ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমান জানান, রাঙামাটি থেকে আহত ১৮ জনকে চট্টগ্রাম সিএমএইচে আনা হয়। এদের মধ্যে একজন পথে মারা যান।

তিনি আরও জানান, আহতদের মধ্যে সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হয়। ১০ জন চট্টগ্রামে রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কামুক্ত।

এ সময় অন্যদের মধ্যে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান ও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: