রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নির্দেশ না দেয়া পর্যন্ত অবরোধ চলবে : রিজভী



17. rizviনিউজ ডেস্ক::
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নির্দেশ না দেয়া পর্যন্ত ২০ দলের লাগাতার অবরোধ কর্মসূচি চলছে এবং চলবে বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ।
বুধবার বিকেলে রাজধানীর গুলশানের একটি বাসায় গণমাধ্যম কর্মীদের একথা জানান রিজভী।
রিজভী আহমেদ বলেন, পুলিশ আমাকে হাসপাতালে নিয়ে গিয়েছিল। সেখান থেকে আমি রাজনৈতিক কৌশলে বেরিয়ে এসেছি।
তিনি দেশবাসীকে খালেদা জিয়ার পক্ষ থেকে অবরোধ কর্মসূচি বাস্তবায়নে সর্বাত্বকভাবে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান। বিএনপির এই যুগ্ম মহাসচিব অভিযোগ করে বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হিটলারের মত গ্যাস চেম্বারে ফেলে আওয়ামী লীগ সরকার হত্যার চেষ্টা করছে। খালেদা জিয়া এখনও অসুস্থ। তাকে হত্যার উদ্দেশ্যেই পুলিশ পিপার স্প্রে নিক্ষেপ করেছে।
এ সময় তিনি বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ গ্রেফতার বিএনপির সব নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: