শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

নিজ ট্রাকের নিচেই প্রাণ গেল চালক-হেলপারের



01-141-1419055463নিউজ ডেস্ক:: মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে নিজ ট্রাকের চাপায় চালক নিলু আহামেদ (২৭) ও হেলপার মো. ফিরোজের (২৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে গজারিয়া উপজেলার বালুয়াকান্দিতে এ ঘটনা ঘটে বলে জানান হাইওয়ে পুলিশ।

গজারিয়া হাইওয়ে পুলিশ সার্জেন মো. সাইফুর রহমান জানান, সকালে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি ট্রাক মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় বিকল হয়ে যায়। এ সময় চালক নিলু ও হেলপার ফিরোজ তা মেরামত করতে ট্রাকের নিচে যায়। হঠাৎ করে ট্রাকটি ঝুল খেয়ে নিচের দিকে চলতে শুরু করে। এ সময় তারা ট্রাকের নিচে চাপা পড়ে এবং ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরো জানান, লাশ উদ্ধার করে গজারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। ট্রাকটি পুলিশ হেফাজতে গজারিয়া থানায় আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: