বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

নিজের সেলফি চাঁদের বুকে



chadতথ্য-প্রযুক্তি ডেস্ক:: আচ্ছা আপনি কখনও চাঁদে গিয়েছেন! আমিও যায়নি। তবে জানি একদিন আমি যাব আর আপনি যদি চান আপনিও আমার মত যেতে পারবেন। বিশ্বাস করুন একফোঁটা মিথ্যা বলছি না। মৃত্যুর পর আমরা যেমন পৃথিবীর বুকে যেমন মিলিয়ে যাব, চাঁদে কিন্তু আমরা আজীবন থেকে যাব। কীভাবে!
মাত্র ৬ হাজার টাকা খরচ করলেই আপনি চাঁদের বুকে আপনার স্মৃতি/ছবি খোদাই করে রাখতে পারবেন। মুন ক্যাপসুলে চড়ে আপনার সেলফি, ছবি কিংবা আপনার লেখা কোনও কিছু চলে যাবে চাঁদে। তারপর চাঁদের মাটি খোদাই করে সেটা থেকে যাবে। এমনই এক অভিনব পরিকল্পনাকে বাস্তবে রূপ দিচ্ছে এক ইউরোপিয়ান এজেন্সি।
আগামী দশ বছরের মধ্যে মুন ক্যাপসুলে চড়ে সাধারণ মানুষের ছবি ও স্মৃতিকথা নিয়ে যাবে মুন ক্যাপসুল। তারপর ৩০০ ফুট গর্ত করে তা পুঁতে ফেলা হবে। অবশ্য মুন ক্যাপসুল অভিযানের লক্ষ্যটা একদম আলাদা। চাঁদের মাটিতে গর্ত করে তা থেকে কী কী উপাদান পাওয়া যায় তাই নিয়েই গবেষণা করার জন্যই এই অভিযান।
আপনার খুব সেলফি তোলার শখ। সেলফি তুলে সেগুলো ফটো অ্যালবাম কিংবা ফেসবুকে পোস্ট দেন। আচ্ছা ওগুলো যদি চাঁদের বুকে শোভা পায়! সেটাই সম্ভব হবে এই মিশনে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: