বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিজের মুখকে হাঁসের আকৃতি দিতে সাত বছর সাধনা!



duckআন্তর্জাতিক ডেস্ক:: রাশিয়ার এক যুবক নিজের চেহারাকে হাঁসের আকৃতি দিতে সাত বছর সাধনা করেছেন। নিজের এই ইচ্ছাকে বাস্তবে পরিণত করতে ২৬ বছর বয়সী ওই যুবক সাত বছর ধরে তার দেহের বিভিন্ন অংশকে প্রসারিত করার জণ্য যন্ত্রণাদায়ক বিভিন্ন পদ্ধতি অবলম্বন করেছেন।

জিনিয়া বোলোটভ এখন তার নাক প্রায় সাড়ে ৯ ইঞ্চি প্রসারিত করতে পারেন। বিশ্বে তিনিই একমাত্র ব্যক্তি, যে কিনা তার নাকের মধ্য দিয়ে সবচাইতে বড় কোন বস্তু প্রবাহিত করাতে পারেন।

এ ব্যাপারে জিনিয়া বলেন, তার উদ্দেশ্য সম্পূর্ণভাবে সফল হওয়ার আগে পর্যন্ত তিনি প্রচেষ্টা চালিয়ে যাবেন।

তিনি আরো বলেন, আমি প্লাটিপাসকে ভালোবাসি এমন কি প্লাটিপাস শব্দটি শুনতেও।

জিনিয়া বলেন, বাহিরগতভাবে দেখতে আমি প্লাটিপাসের মতো এবং এই প্রতিচ্ছবি আমার ভিতরের ইচ্ছাকেই নির্দেশ করে। আমি সারা জীবন এটিই চেয়েছিলাম।

তিনি বলেন, ছোট বেলায় আমি খুবই লাজুক প্রকৃতির ছেলে ছিলাম এবং আমার কাছে মনে হতো যে এ পৃথিবী আমার জন্য নয়, আমাকে আমার পৃথিবী আবিষ্কার করতে হবে। সেসময় আমার এক বন্ধু আমাকে বলেছিল- বড় ঠোঁটের অধিকারী লোকদের দেখে প্লাটিপাস মনে হয়। সুতরং আমি আমার নিজেকে পরিবর্তন করা শুরু করি।

উল্লেখ্য, জিনিয়া ১০ বছর বয়স থেকে তার শরীরের পরিবর্তন ঘটানোর জন্য বিভিন্ন কার্যক্রম করতে থাকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: