বুধবার, ১৪ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ১ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নিজের জীবন নিয়ে এবার সিনেমার পর্দায় আসছেন শচীন টেন্ডুলকার



soস্পোর্টস ডেস্ক :: ভারতের জীবন্ত কিংবদন্তী শচীন টেন্ডুলকারের জীবন নিয়ে একটি চলচিত্র নির্মিত হচ্ছে। আর তাতে তার নিজ ভুমিকাতে অভিনয় করবেন শচীন স্বয়ং।

মুম্বাই ভিত্তিক একটি প্রযোজনা সংস্থা জানিয়েছে, এই ছবিটি পরিচালনা করবেন ব্রিটিশ পরিচালক জেমস আরস্কাইন। সংস্থাটির মুখপাত্র বলেছেন, তার ক্রিকেট জীবন সবারই জানা। সুতরাং এই ছবির মূল বিষয় হবে তার ব্যক্তিগত জীবন।

২০১৩ সালে শচীন টেন্ডুলকার সবধরণের ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। আন্তর্জাতিক ক্রিকেটে তিনি মোট একশ’টি সেঞ্চুরি করেছেন – যা এক নজিরবিহীন রেকর্ড। ভারতের সর্বোচ্চ বেসামরিক সম্মান ‘ভারতরত্ন’ও পেয়েছেন তিনি, আর এখন তিনি ভারতের পার্লামেন্টের উচ্চকক্ষের একজন সদস্য।

তার জীবন নিয়ে নির্মিতব্য ছবিটির নাম কি হবে তা এখনো ঘোষণা করা হয় নি। ধারণা করা হচ্ছে এটি ৯০ মিনিট থেকে দু ঘন্টা পর্যন্ত দীর্ঘ হতে পারে। প্রযোজনা সংস্থা ‘টুহান্ড্রেডনটআউট’ এর মুখপাত্র কৃষ্ণা অনাথন বলেছেন, এ বছরের শেষ নাগাদ অথবা আগামি বছরের প্রথম দিকে এ ছবি মুক্তি পাবে।

গত বছরই এর শুটিং শুরু হয়ে গেছে বলেও জানান তিনি। শচীন কেমন অভিনয় করছেন? এ প্রশ্নের জবাবে মি. অনাথন বলেন, ‘তিনি অভিনয় করছেন না, নিজের ভুমিকায় কাজ করছেন মাত্র।’ প্রযোজকরা বলছেন, শচীনের বিশ্বব্যাপি যে ভক্তরা আছেন – তারা সবাই ছবিটি দেখবেন বলেই তারা আশা করেন।

শচীন টেন্ডুলকার ৬৬৪টি আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলে মোট ৩৪ হাজার ৩৫৭ রান করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: