শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিজদলের নেতাদের গ্রেফতারের দাবি জানিয়েছে ছাত্রদল পদবঞ্চিতরা



chatrodolনিউজ ডেস্ক::
বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-ছাত্র বিষয়ক সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকুকে গ্রেপ্তারের দাবি জানিয়েছে পদবঞ্চিত ছাত্রদল নেতারা। একই সঙ্গে জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন সভাপতি রাজিব আহসান এবং সাধারণ সম্পাদক আকরামুল হাসানকেও গ্রেপ্তার দাবি জানিয়েছে ছাত্রদল নেতারা।

এই চারজনের অপসারণের দাবিতে রোববার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে অবস্থান নেয়ার কথা ছিল। কিন্তু বেলা ১২টার দিকে সেখানে ৪টি ককটেল বিস্ফোরণ ঘটে। যার দায়িত্ব কেউ স্বীকার করেনি।

তবে পদবঞ্চিত ছাত্রদল নেতাদের পক্ষে তরিকুল ইসলাম টিটু বলেছেন, ‘তাদের শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পণ্ড করতেই এ্যানী-টুকু এবং রাজিব-আকরামের অনুসারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে।’ এ জন্য তাদের গ্রেপ্তার দাবি করেছেন তিনি।

আগামীকাল সকাল থেকে পদবঞ্চিত ছাত্রদল নেতারা অবস্থান কর্মসূচি পালন করবে বলে জানান টিটু। ককটেল বিস্ফোরণের কারণে আজ অবস্থান কর্মসূচি পালন করা হয়নি বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: