মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিখোঁজ বিমানের আরো ৩টি দেহ উদ্ধার



6. air asiaআন্তর্জাতিক ডেস্ক::
এয়ার এশিয়ার সমুদ্রে ভেঙে পড়া বিমানের আরও বেশ কিছু ধ্বংসাবশেষ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে বোর্নিও-র কাছে কারিমাতা প্রণালীতে খুঁজে পাওয়া গেছে আরও তিনটি দেহ। তবে খারাপ আবহাওয়ায় উদ্ধারকাজ ব্যহত হচ্ছে।
মঙ্গলবার ৪০টি মৃতদেহ উদ্ধার করার পর বুধবার সকালে আরও তিনটি দেহ পাওয়া যয়ি। ইন্দোনেশিয়ার উপকূলবর্তী জাভা সমুদ্রে মঙ্গলবার বিমানের ধ্বংসাবশেষ ভেসে থাকতে দেখা যায়।

তল্লাশি চালানো একটি বিমান প্রথমে সমুদ্রের নীচে ছায়ার মতো একটি অংশ দেখতে পায়৷ যেখান থেকে বিমানটি শেষ যোগাযোগ করেছিল, জায়গাটি তার ১৬ কিলোমিটারের মধ্যেই ছিল৷ তখনই সন্দেহ করা হয় , সেটি বিমানের ধ্বংসাবশেষ হতে পারে৷ সেই আশঙ্কাই সত্যি হয়।

রোববার সুরাবায়া বিমানবন্দর থেকে সিঙ্গাপুরের পথে রওনা হওয়ার মিনিট চল্লিশ পর এটিসির সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় এয়ার এশিয়ার QZ8501 বিমানটির৷ শেষ যোগাযোগের সময় খারাপ আবহাওয়ার জন্য দু’বার গতিপথ পরিবর্তনের অনুমতি চেয়েছিলেন পাইলট৷ সেই সময় বিমানটি ৩২ হাজার ফুট উচ্চতায় ছিল৷ এরপর বিমানটি সমুদ্রে ভেঙে

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: