শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি ছাত্র নিহত



3. daily sylhet naeemপ্রবাস ডেস্ক: বাংলাদেশি অধ্যুষিত নিউ ইয়র্কের ব্রুকলিনে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি ছাত্র নিহত হয়েছেন। নিহত ওই ছাত্রের নাম মোহাম্মদ নাইম উদ্দিন (১৪)।

২০ নভেম্বর বৃহস্পতিবার বেলা সাড়ে ৫টার দিকে স্কুল থেকে বাসায় যাওয়ার সময় রাস্তা পার হচ্ছিল নাইম। ব্রুকলিনের ইস্ট সেভেন্থ এভিনিউ ও কটন এভিনিউ এলাকায় একটি মিনি ভ্যান চাপা পড়ে গুরুতর আহত হয় সে। তবে ভ্যানটি তাকে আঘাত করেই দ্রুত চলে যায়।

ঘটনার পরপরই তাকে স্থানীয় মাইমনডিস হাসপাতালে ভর্তি করা হলে অবস্থার দ্রুত অবনতি ঘটে এবং রাত ১০টার দিকে সে মারা যায়। তার অকাল মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

নাইম উদ্দিনকে চাপা দেয়া মিনি ভ্যানচালক ল্যান লরেন্ড (৭৮) নামের এক ব্রুকলিনবাসীর বিরুদ্ধে অভিযোগ এনেছে পুলিশ।

বাবা মইন উদ্দিনসহ কলেজে পড়ুয়া এক বড় বোন ও এক ছোট ভাইয়ের (৪) সাথে ব্রুকলিনের চার্চ-ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করতো নাইম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: