রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নায়লা নাঈম বিচলিত



naila nayem-d1_24289_1
বিনোদন ডেস্ক ::
বাংলাদেশের মডেলিং জগতে বর্তমান সময়ের আলোচিত নাম নায়লা নাঈম। গত পাঁচ বছর ধরেই মডেলিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। ২০১৩ সালে গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে আলোচনায় আসেন নায়লা। খোলামেলা কিছু স্থিরচিত্র প্রকাশের পর আলোচনার পাশাপাশি ভার্চুয়াল জগতে সমালোচিতও হয়েছেন বহুবার।

৪ নভেম্বর এ মডেল তার সামাজিক যোগাযোগেরমাধ্যম ফেসবুকে হলুদ সাংবাদিকতা নিয়ে একটি স্ট্যাটাস দেন। তিনি অভিযোগ করেন, ‘কুখ্যাত এবং অখ্যাত কিছু পত্রিকা এবং নিউজপোর্টালের সাংবাদিকরা তাকে নিয়ে মিথ্যে বানোয়াট মনগড়া সংবাদ প্রকাশের অভিযোগ আনেন। আমাদের পাঠকদের জন্য তার এ স্ট্যাটাসটি হুবুহু তুলে ধরা হলো।

প্রায় সময়ই ফটোশুট করার জন্য বিভিন্ন পত্রিকা অফিস থেকে আমন্ত্রণ পেয়ে থাকি। যেহেতু, আমি ডেন্টিস্ট সুতরাং ডেন্টিস্ট্রি আমি পেশা হিসাবে ডেন্টিস্ট্রি আমার প্রাথমিক অগ্রাধিকার এবং এরপর মিডিয়ার অবস্থান। ডেন্টিস্ট্রিতে ব্যস্ততার কারনে সব ফটোশুটের আমন্ত্রণ রক্ষা করতে না পারার কারনে আমার বিরুদ্ধে বিভিন্ন নেতিবাচক রিপোর্ট প্রকাশ করা হচ্ছে।

সাম্প্রতিক সময়ে হলুদ সাংবাদিকতার জন্য কুখ্যাত এবং অখ্যাত কিছু পত্রিকায় এবং নিউজপোর্টালে আমাকে নিয়ে মনগড়া প্রতিবেদন প্রকাশ করছে, যা সম্পূর্ণ মিথ্যা, কাল্পনিক, হাস্যকর ও বাস্তবতা বিবর্জিত। এছাড়াও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে, সম্মানিত সাংবাদিক সমাজকে প্রতিনিধিত্ব করে না এবং হলুদ সাংবাদিকতার সাথে সম্পৃক্ত অখ্যাত একজন আমাকে নিয়ে হাস্যকর স্ট্যাটাস দিয়ে বিখ্যাত হবার চেষ্টা করছেন। যানত্রিক এই নগরে বিনোদনের বড়ই অভাব। মাঝে মাঝে হাস্যকর এরুপ প্রতিবেদন ও স্ট্যাটাস দেখে একঘেয়ে এই জীবনে ভালোই লাগে, নতুন করে বেঁচে থাকার প্রেরণা পাই। —  feeling আঙ্গুর ফল টক।

সংবাদটি শেয়ার করুন

Developed by: