বুধবার, ২৭ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

নাসির জামশেদের কটূক্তির প্রতিবাদে যা বলেলন হ্যাপি



55589_b4বিনোদন ডেস্ক :: বাংলাদেশি ক্রিকেটার রুবেল হোসেনকে নিয়ে পাকিস্তানি ক্রিকেটার নাসির জামশেদের কটূক্তির প্রতিবাদ করলেন নাজনীন আক্তার হ্যাপি। এই অভিনেত্রী গণমাধ্যমকে বলেন, বাংলাদেশ ও রুবেলকে নিয়ে পাকিস্তানি ওই ক্রিকেটারের কথা বলার কোনও অধিকার নেই। আর রুবেল বিষয়ে আমি যেহেতু সংশ্লিষ্ট, তাই বলব এটা একদমই ভুল বলেছেন তিনি। হ্যাপি তার মামলা ও রুবেল প্রসঙ্গে বলেন, ‘আইনত শারীরিক সম্পর্ক তৈরির পরে কেউ যদি প্রতিশ্রুতি না রাখে, তাহলে ধর্ষণ হিসেবে গণ্য হয়। আমার মামলায় তাই ধর্ষণ বিষয়টি এসেছে। এর অর্থ এই নয়, রুবেল ধর্ষণ করে বেড়ায় কিন্তু পাকিস্তানি ওই ক্রিকেটার কথাটা বাজেভাবে বলেছেন।

হ্যাপি জানিয়েছেন, মামলাটি তিনি চালিয়ে নিতে আর আগ্রহী নন। এই প্রসঙ্গে তার বক্তব্য, ‘রুবেল আমার সঙ্গে প্রতারণা করেছে, এটা সত্য। একজন নারী হিসেবে তাই আদালত পর্যন্ত গিয়েছি। আমি এখনও তাকে ভালোবাসি। তাই সিদ্ধান্ত নিয়েছি এখন আর মামলাটি পরিচালনা করব না। আর ইচ্ছে করলেও এ ধরনের মামলা তুলে নেওয়া যায় না। তবে আমার অনাগ্রহের কারণে একটা সময় এটা বন্ধ হয়ে যাবে।

উল্লেখ্য, সোমবার আ‌‌ইসিসি বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের বিজয়ের পর পাকিস্তানি ক্রিকেটার নাসির জামশেদ টুইটারে রুবেলকে ফুলটাইম ক্রিমিনাল বলে গালি দেন। জামশেদ পোস্টে লিখেছেন, রুবেল হোসেনের বোলিংয়ে ইংল্যান্ড ধ্বংস হয়েছে। তার বিরুদ্ধে বাংলাদেশে একটি ধর্ষণ মামলা চলমান। এই ছেলে একজন ফুলটাইম ক্রিমিনাল, পার্ট টাইম ক্রিকেটার। আরেকটি টুইটে তিনি লিখেন, বাংলাদেশিরা এমনভাবে উল্লাস করছে ঠিক যেভাবে তারা ১৯৭১ সালে যুদ্ধে জেতার উল্লাস করেছিল কিন্তু এবার তারা ভারতের সহায়তা ছাড়াই জয় পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: