শনিবার, ১১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

নাশকতার সঙ্গে ২০ দলীয় জোট জড়িত নন: মাহবুব



khondokar_mahbubur_rahman_35626-300x200নিউজ ডেস্ক :: দেশের বিভিন্ন স্থানে চলমান সহিংসতায় অগ্নিদগ্ধদের দেখতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান ঢাকা মেডিক্যাল কলেজের (ঢামেক) বার্ন ইউনিট পরিদর্শন করে দগ্ধ রোগীদের চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। এসব নাশকতার সঙ্গে ২০ দলীয় জোটের কেউ জড়িত নন বলেও দাবী করেন তিনি।
মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আগুনে পোড়া রোগীদের খোঁজ খবর নিতে গিয়ে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন ।
মাহবুবুর রহমান বলেন , মর্মবিদারক দৃশ্য দেখলাম। অনেক মানুষ দগ্ধ হয়েছেন। তাদের প্রতি গভীর সমবেদনা জানাতে এসেছি। রোগীদের সঙ্গে কথা বলেছি। অনেক কষ্টে আছেন তারা। যারা গাড়িতে আগুন দিয়ে এ ধরনের ন্যাক্কারজনক কাজ করছে, তারা মানুষ না। তাদের কোনো পরিচয় থাকতে পারে না।
সাংবাদিকদের তিনি জানান, চলমান শান্তিপূর্ণ হরতাল-অবরোধে এ সব সহিংসতা খুবই দুঃখ জনক। এসব যারা করছে তাদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে সরকারের প্রতি আহ্বান জানাচ্ছি। বিএনপির কেউ এই ধরনের নোংরা কাজ করে না। আমরা শান্তি চাই।
বিএনপির এই শীর্ষ নেতা বলেন, বর্তমানে যে রাজনৈতিক সংকট চলছে তা থেকে বের হওয়া দরকার। আর এখান থেকে বের হতে সরকারকেই ভূমিকা পালন করতে হবে। আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি অব্যাহত থাকবে। যারা শান্তি বিনষ্ট করতে চায়, সরকার তাদের কাউকে ধরতে পারছে না। এর দায় বিরোধী জোটের কারো ওপর বর্তানো যাবে না।
এ সময় বিএনপির স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: