বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

নার্সিং ইনিস্টিটিউটের ছাত্রীর লাশ উদ্ধার



9. lash uddarনিউজ ডেস্ক::
বরিশালের আগৈলঝাড়ায় এক নার্সিং-এর এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানার এসআই আক্কাস আলী জানান, উপজেলার আস্কর গ্রামের মৃত চিত্তরঞ্জন হালদারের মেয়ে ঢাকা নার্সিং ইনিস্টিটিউটের ৩য়বর্ষের ছাত্রী গৌরী হালদার গতকাল মঙ্গলবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। নং-৫ (০৩-০৩-২০১৫)। পরে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে প্রেরণ করা হয়েছে। গৌরীর পরিবারের বরাত দিয়ে পুলিশ আরও জানায়, কয়েকদিন আগে হোস্টেলে অন্যান্য শিক্ষার্থীদের সাথে তামাশার ছলে এক সহপাঠির স্কেলের আঘাতে মাথা কেটে যায়।

এঘটনায় কর্তৃপক্ষ তার অভিভাবকদের খবর দিয়ে গত ১ মার্চ তাকে বাড়ি পাঠিয়ে দেয়। ওই ঘটনায় গৌরী মানসিকভাবে ভেঙে পরে। আর এ কারণেই সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: