মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

নারীরা কি কারণে পরপুরুষে প্রতি আসক্ত হয় !



fdgdggলাইফ স্টাইল ডেস্ক : পুরুষরা তাদের নারী বন্ধু কিংবা স্ত্রীদের সাথে ছলনা করে পরনারীতে আসক্ত হয়ে পড়েন এটা পুরনো খবর। নারীরাও কিন্তু এদিক দিয়ে পিছিয়ে নেই। তারাও বিভিন্ন কারণে পুরুষদের সাথে প্রতারণা করে থাকেন। সম্প্রতি এক জরিপে এমনটাই জানা গেছে।

নারীরা যে কারণে পরপুরুষে আসক্ত হয় তা এখানে তুলে ধরা হলো:

নারীরা যখন বুঝতে পারে তাদের স্বামী বা ছেলে বন্ধু গুণের যথাযথ প্রসংশা করছে না অথবা তাকে অবহেলা করছেন তখন তারা পুরুষদের সাথে প্রতারণা করে থাকে।

একজন নারী যখন বুঝতে পারে সে একজন স্ত্রী হিসেবে নয় বরং ঘরের দেখাশুনাকারী কিংবা অর্থ সরবরাহকারী হিসেবেই তাকে বেশি গুরুত্ব দেয়া হচ্ছে তখন সে তার সঙ্গীর সাথে প্রতারণা করে।

যেসব নারীর স্বামী বা প্রেমিক তাদের কাছ থেকে দীর্ঘ সময় ধরে দূরে থাকে সেসব নারীরা তদের শূন্যতা পূরণে অন্যের সঙ্গে সম্পর্কে জড়িত হয়ে পড়েন।
নারী যখন মনে করে তার সঙ্গী তাদের মধ্যকার আবেগীয় সম্পর্ক যেমন স্পর্শ, উপহার বিনিময়, যেকোনো ধরনের অর্থপূর্ণ যোগাযোগকে গুরুত্ব দিচ্ছে না তখন সে অন্য কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে।

সঙ্গীর কাছ থেকে যথাযথ ভালোবাসা পাচ্ছে না অনুভব করলেও নারীরা অন্যত্র সম্পর্ক স্থাপন করে থাকে।

পুরুষ সঙ্গীরা নারীদের যথেষ্ট সময় না দিলে চাহিদা পূরণে তারা অন্যের সাথে রোমান্টিক সম্পর্ক স্থাপনে উৎসাহিত হয়। বিরক্ত কিংবা একাকী বোধ করলেও তারা এটি করতে পারে।

কম বয়সে যৌন নিপীড়নের স্বীকার হয়েছেন এমন নারীদের মধ্যে পুরুষসঙ্গীদের সঙ্গে প্রতারণা করার প্রবণতা বেশি হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: