রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নারায়ণগঞ্জে ট্রলার ডুবিতে প্রাণহানি ৮



18. troler dubiনিউজ ডেস্ক::
নারায়ণগঞ্জ সদর উপজেলার পাগলার আলীগঞ্জের খেয়াঘাট সংলগ্ন বুড়িগঙ্গা নদীতে ট্রলার ডুবির ঘটনায় নারীসহ এ পর্যন্ত আটজনের প্রাণহানি ঘটেছে। বৃহস্পতিবার (০২ এপ্রিল) বেলা আড়াইটার দিকে এ ট্রলার ডুবির ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজধানীর মিরপুরের নূর উদ্দিনের ছেলে জাকির হোসেন (৩০), লালবাগের ওয়াহাব মাতব্বরের ছেলে রুবেল মাতব্বর (২০), একই এলাকার মো. সমির (৪০), সাগর (১১), হাফেজ মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪), কাজল মিয়া (২৮), স্বপন (২২) এবং করমজান বিবি (৬৫)।

এদের মধ্যে রুবেল মাতব্বর এবং জাকির ঘটনাস্থলেই মারা যান। পরে বিকেলে নদী থেকে আরও পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ট্রলারের আরেক যাত্রী সামির মারা যান। নারায়ণগঞ্জের জেলা প্রশাসাক আনিসুর রহমান মিয়া হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ট্রলার ডুবির ঘটনাস্থল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জে পড়েছে। নদীর এপার নারায়ণগঞ্জ আর ওপার ঢাকায়। এছাড়া নিহতদের সবার বাড়িও ঢাকাতে। তাই ময়নাতদন্ত ছাড়া মৃতদেহ নিতে চাইলে স্বজনদের ঢাকা জেলা প্রশাসকের কাছে আবেদন করতে হবে। এদিকে ট্রলারের যাত্রী মো. রিপন জানান, দু’দিন আগে ট্রলারটি ভাড়া করে কুমিল্লার একটি মাজারে যান তারা। পরে কুমিল্লার ওই মাজার থেকে যাত্রী নিয়ে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকার সদরঘাটের উদ্দেশে রওনা দেয় ট্রলারটি।

‘নারায়ণগঞ্জের পাগলার আলীগঞ্জ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রলার আমাদের ট্রলারে ধাক্কা দেয়। এতে ট্রলারটি ডুবে যায়,’ বলেন তিনি। ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আল মামুন জানান, ৭০-৮০ জন যাত্রী নিয়ে সদরঘাটের দিকে যাচ্ছিল ট্রলারটি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: