শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘নাটক করছেন খালেদা’



khaleda1নিউজ ডেস্ক::
নগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি নেত্রী বেগম জিয়া নির্বাচনী প্রচারনায় নেমে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করে আচরন বিধি লঙ্ঘন করেছেন। তিনি প্রচারণার নামে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নাটক শুরু করেছেন। আজ বুধবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আসন্ন সিটি নির্বাচনকে বিতর্কিত করতেই তিনি মাঠে নেমেছেন। নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছেন তিনি (খালেদা)। সাধারন মানুষ হত্যা করে মাঠে নামলে মানুষ তাকে তাড়া করবে এটাই স্বাভাবিক।

এসময় খাদ্য মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, নির্বাচনের আচরণবিধি ৬ এর ১ (ক)(খ) ধারায় আছে, কোন প্রার্থীর পক্ষে মিছিল, জনসভা, কিংবা শোডাউন করা যাবে না। কিন্তু খালেদা জিয়া কোন কিছুই মানছেন না। আমি নির্বাচন কমিশন কে আহবান জানাব “খালেদা জিয়া কে নির্বাচনী প্রচারনা থেকে বিরত রাখার জন্য”। অন্যথায় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় থাকবেনা।

আওয়ামী লীগের এই নেতা আরো বলেন, অহেতুক বেগম জিয়া নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টা করছে। কারন তিনি জানান সিটি নির্বাচনে তার দল জয়ী হতে পারবেনা। মানুষ হত্যার জবাব তিনি ব্যলটের মাধ্যমে পাবেন। মানুষ তাকে রাস্তায় বর্জন করেছে। এবার ভোটেও বর্জন করবে।

প্রসঙ্গত, আসন্ন ঢাকা সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত ঢাকা উত্তরের প্রার্থী তবিথ আওয়ালের সমর্থনে প্রচারনণায় নামলে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়ী বহরে গত হামলা করে দূর্বিত্তরা। দুই দিন পূর্বের এই হামলার পরথেকেই রাজনৈতিক অঙ্গনে বিতর্কের সূচনা।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ড. আবদুর রাজ্জাক, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুকুল চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, দফতর সম্পাদক শহিদুল ইসলাম মিলন,প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: