শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

নবীগঞ্জের সরকারি রাস্তা নিয়ে সংঘর্ষে আহত ১০



imagesনিউজ ডেস্ক :: নবীগঞ্জে বৃহস্পতিবার বিকালে সরকারি রাস্তায় চলাচলে বাধাঁ দেয়াকে কেন্দ্র করে এক রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষে অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন এবং বাকীদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামের গোলাম মুহিদ চৌধুরী ও তার ছেলেরা গ্রামের একটি সরকারী রাস্তা দিয়ে চলাচল করার সময় একই গ্রামের নানু মিয়া চৌধুরী ও তার পরিবার বাধা-নিষেধ করেন। এ নিয়ে বেশ কিছু দিনধরে উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়।
বৃহস্পতিবার বিকালে নানু চৌধুরীর ছেলে ওই রাস্তা দিয়ে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন হামলা করে। খবর পেয়ে উভয় পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাধলে উভয় পক্ষে ১০ জন আহত হয়।
সংঘর্ষ চলাকালে কুর্শি গ্রাম থেকে লোকজন এসে গোলাম কিবরীয়া চৌধুরীর পক্ষ অবলম্বন করলে উত্তোপ্ত হয়ে উঠে। এদিকে স্থানীয় লোকজন আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর আহত ফুটারমাটির নানু মিয়া চৌধুরী (৫৫), শামীনুর রহমান(২৫), গোলাম কিবরীয়া চৌধুরী (৪৫) এবং কুর্শি গ্রামের সুলেমান খান (৫৫ কে সিলেট এবং অপর আহত শরীফা বেগম চৌধুরী (৩৬), গোলাম শহীদ চৌধুরী (৮০), জাকির হোসেন চৌধুরী(২৫) এবং এমরান হোসেন চৌধুরী (২০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে ঘটনার পর পর এলাকায় উভয় পক্ষের লোকদের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। আহত নানু চৌধুরী জানান, সরকারী রাস্তায় চলাচল করতে গিয়ে তারা কুর্শি থেকে ভাড়াটে লোক নিয়ে তাদের উপর হামলা করলে সংঘর্ষ বাধেঁ। অপর পক্ষের গোলাম কিবরীয়া চৌধুরী এ অভিযোগ অস্বীকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: