বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

নববধূকে হত্যা করে স্বামীর আত্মসমর্পণ



mjনিউজ ডেস্ক :: নরসিংদীতে বিয়ের চার দিনের মাথায় স্ত্রীকে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেছেন স্বামী। সদর মডেল থানায় মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। নিহত স্ত্রী হলেন রত্না বেগম (২৫)।
থানায় আটক স্বামী ইউনুছ মিয়া (৩২) জানান, স্ত্রীর স্বভাব-চরিত্র ভাল ছিল না। রাতবিরাতে সে ঘর থেকে বের হয়ে যেত। মোবাইলে নানাজনের সঙ্গে কথা বলত। কথা শুনতে চাইত না। তার আগের স্ত্রীদের ছোট ছোট চার সন্তানের সঙ্গে দুর্ব্যবহার করত রত্না। এমন কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে ভোরে স্ত্রীকে গলাটিপে হত্যা করে থানায় আত্মসমর্পণ করেন ইউনুছ।

তিনি আরও জানান, এর আগে আরও তিনটি বিয়ে করেন তিনি। আগের স্ত্রীরা চলে যাওয়ার পর তিন বছর ধরে তিনি এই শিশুদের নিয়ে একাই বসবাস করে আসছিলেন। এ মাসেই হঠাৎ পরিচয় হয় রত্নার সঙ্গে। পরিচয়ের পর ১৯ ফেব্রুয়ারি তাদের বিয়ে হয়।

রত্না পৌর এলাকার বাসাইলে নীলা মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি বি-বাড়িয়া জেলায়। এর বেশি তিনি আর কিছু বলতে পারেননি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আবুল কাশেম জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত পুলিশ রত্নার স্বজনদের হদিস পাচ্ছেন না। এমনকি রত্নার বাড়ি বাহ্মণবাড়িয়া জেলা ছাড়া আর কিছুই জানতে পারেনি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: