বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নবদম্পতিকে হঠাৎ ফোন করে চমকে দিলেন ওবামা!



12আন্তর্জাতিক ডেস্ক :: এক নবদম্পতিকে হঠাৎ ফোন করে চমকে দিয়েছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা। ওবামা ছুটি কাটাতে প্রায় হাওয়াই যান। সেখানে গল্‌ফ খেলেন তিনি। কিন্তু তার গল্‌ফ খেলতে যাওয়ার ফলেই এক জুটির বিয়ের দিনটি মাটি হয়ে গেল। প্রেসিডেন্টের নিরাপত্তার কারণে তাদের পূর্বপরিকল্পিত বিয়ের অনুষ্ঠানে বিঘ্ন ঘটলো। পরে অবশ্য একটু দূরে গিয়েই সারতে হয়েছিল তাদের বিয়ের অনুষ্ঠান। তাতে বর-কনে কিছুটা মনঃক্ষুণ্ন হলেও ওবামার ফোন পেয়ে সেটুকু উবে গিয়ে বরং আনন্দময় একটি বিয়ে সম্পন্ন হয়েছে।

বর ও কনে দু’জনেই সামরিক বাহিনীর সদস্য। নিজেদের বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিতে সময় কাটছিল তাদের। হঠাৎ তাদের জানানো হলো- মার্কিন প্রেসিডেন্ট ওবামা ও তার বন্ধুরা সেখানে গল্‌ফ খেলবেন। তাই সেখানে বিয়ের অনুষ্ঠান করা যাবে না। ১৬ ‘হোল’ দূরে তাদের অনুষ্ঠান সরিয়ে নিতে হবে। কিছুটা দূরে গিয়ে সেদিন বিয়ের অনুষ্ঠান হলো বটে। তবে তখনও চমক ফুরায়নি। অনুষ্ঠান শেষে বর-কনের সঙ্গে আমন্ত্রিত অতিথিরা ছবি তুলছিলেন। এ সময় বর মাল্লুই এডওয়ার্ডের ফোনে কল দিলেন বিয়ের আয়োজক প্রতিষ্ঠান থেকে। প্রেসিডেন্টকে তার ফোন নম্বর দেয়ার অনুমতি চাওয়া হলো। সানন্দেই সম্মতি জানালেন তিনি। এর কিছুক্ষণ পরই তাকে ফোন দিলেন স্বয়ং ওবামা। এ সময় ওবামা তার গল্‌ফ খেলা নিয়ে কিছুক্ষণ কথা বললেন। একই সঙ্গে তার খেলার কারণে বিয়ের অনুষ্ঠানে বিঘ্ন ঘটায় ক্ষমা চাইলেন ওবামা। ফোনে বেশ মজার ও দারুণ মানুষ বলেই মনে হলো ওবামাকে, জানিয়েছেন বিয়ের একজন অতিথি।

ওই অতিথি জানালেন, অনুষ্ঠানে বিঘ্ন ঘটায় কিছুটা কষ্ট পেলেও, প্রেসিডেন্টের ফোন পেয়ে সে কষ্ট লাঘব তো হয়েছেই, সঙ্গে মনে রাখার মতো একটি বিয়েও হয়েছে। পরে ব্যাপারটি জেনে এ ঘটনার জন্য ওবামা দুঃখ প্রকাশ করেছেন ও একই সঙ্গে ঐ দম্পতিকে মুঠোফোনে অভিনন্দন জানিয়েছেন। উল্লেখ্য, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার জন্য বিয়ের ভেন্যু পরিবর্তন করতে হয়েছে এক সেনা দম্পতিকে। প্রেসিডেন্টের গলফ খেলা ও হবু দম্পতির বিয়ের ভেন্যু এক হওয়ার কারণে তাদের এই সিদ্ধান্ত নিতে হয়। সোমবার হোয়াইট হাউসের বরাত দিয়ে খবরটি জানিয়েছে। নাটালি হেইমেল ও এডওয়ার্ড মেল্লুই দু’জনই সেনাবাহিনীর ক্যাপ্টেন। মেরিন বেস হাওয়াই গলফ কোর্সে শনিবার তাদের বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু হাওয়াইয়ে ছুটি কাটানো বারাক ওবামারও একই সময়ে একই স্থানে গলফ খেলার শিডিউল ছিল। এ কারণে ওই হবু দম্পতিকে অনুরোধ জানানো হয় ভেন্যু পরিবর্তনের জন্য।

সংবাদটি শেয়ার করুন

Developed by: