বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নতুন রেকর্ড সৃষ্টি করেছে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’



12.বিনোদন ডেস্ক::
টানা এক হাজার সপ্তাহ অর্থাৎ সাত হাজার দিন ধরে চলে এক নতুন রেকর্ড সৃষ্টি করেছে বলিউডের রোমান্টিক ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। ১৯৯৫ সাল থেকে এই ছবিটি একটানা দেখানো হচ্ছে মুম্বাইয়ের একটি সিনেমা হলে।

ছবিতে কাজলের বিপরীতে অভিনয় করেছেন বলিউডের সুপারস্টার শাহরুখ খান। যেখানে দেখা যায়, ইউরোপে ছুটি কাটাতে যাওয়া এক ভারতীয় তরুণী কাজলের প্রেমে পড়েন শাহরুখ।

কাজলের বিয়ে ঠিক করা ছিল আগে থেকেই। শাহরুখ তার প্রেমিকা কাজলের বাবা-মাকে রাজি করানোর চেষ্টা করেন সেই বিয়ে ভেঙে দিতে। কিন্তু ঘটে নানা ঘটনা।

সমালোচকদের মতে, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ হিন্দি রোমান্টিক ছবিতে এক নতুন যুগের সূচনা করেছিল। ছবিটির এই সাফল্য উদযাপনের জন্য শাহরুখ ভক্তরা তার বাড়ির সামনে থেকে এক পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: