শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

সিলেটে শিবিরের মিছিলে পুলিশের গুলি : আটক ৫



16.নিউজ ডেস্ক:
জামায়াতের ডাকা হরতালের সমর্থনে সিলেটে শিবিরের মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। বুধবার বেলা সাড়ে এগারোটার দিকে শেখঘাট কাজিরবাজার ব্রীজ এলাকা থেকে কয়েকজন শিবির কর্মী সংগঠিত হয়ে মিছিল বের করার চেষ্টা চালায়। এসময় ছাত্রলীগ কর্মীরা তাদেরকে প্রতিরোধের চেষ্টা করে। খবর পেয়ে পুলিশও ঘটনাস্থলে এসে কয়েক রাউন্ড গুলি ছোঁড়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।
এদিকে, হরতালে পিকেটিংকালে সদর উপজেলার বলাউরা, ধনপুর ও সংলগ্ন এলাকা থেকে দুই সহোদর, বাবা-ছেলে ও প্রবাসীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। তারা হচ্ছে-ধনপুর গ্রামের খলিল আহমদের দুই ছেলে জাবেদ হোসেন (২০) ও মমিন মিয়া (২৪), একই এলাকার মনির মিয়া ছেলে সৌদি প্রবাসী কুদ্দুস মিয়া(৩০) এবং জুগিরগাঁও গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে ইন্তাজ মিয়া (৪০) এবং তার ছেলে সাদ্দাম আহমদ (১৮)। কুদ্দুস মিয়া ছাড়া বাকি সবাই মুদির দোকানী বলে স্থানীয় সূত্র জানিয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) রহমত উল্যাহ জানান, শেখঘাট কাজিরবাজার ব্রীজ এলাকায় শিবির কর্মীরা মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ গুলি ছোঁড়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। বর্তমানে পুলিশ শেখঘাট এলাকায় পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।
এছাড়া সিলেটে শান্তিপূর্ণ হরতাল চলছে বলে জানান তিনি।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার হোসেন জানান, হরতাল চলাকালে বলাউরা ও সংলগ্ন এলাকা থেকে কয়েকজনকে আটক করা হয়েছে। হরতালে দায়িত্বপালনের সময় প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে তাদেরকে আটক করা হয়েছে বলে জানান তিনি।
মানবতাবিরোধী অপরাধে জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলামের মৃত্যুদন্ডের রায়ের প্রতিবাদে বুধ ও বৃহস্পতিবার সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় জামায়াত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: