বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

নগরীর থেকে শিশু সন্তানসহ মা নিখোঁজ



A-mother-imagesনিউজ ডেস্ক :: সিলেট নগরীর হাওলাদার পাড়ায় ১৮ মাসের শিশুসহ এক নারী নিখোঁজ হয়েছেন। তার নাম স্বপ্না রাণী (২১) ও তার ছেলে শুভ। এ ঘটনায় জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
ডায়েরির বিবরণে জানা যায়, হাওলাদার পাড়ার (বাসা নং ২৭/২) বাসিন্দা সতেন্দ্র কুমার চন্দের বাসায় আশ্রিতা হিসেবে থাকতেন স্বপ্না রাণী ও তার ছেলে। প্রায় দেড় বছর আগে সিলেট এমএজি ওসমানী হাসপাতাল থেকে অসহায় অবস্থায় স্বপ্না ও তার ছেলেকে আশ্রয় দেন সতেন্দ্র কুমার চন্দের স্ত্রী।
কিন্তু গত ১৬ মার্চ সকাল আনুমানিক ১১টার দিকে কাউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যান স্বপ্না। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে জালালাবাদ থানায় সাধারণ ডায়েরি করেন সতেন্দ্র কুমার চন্দের ছেলে সুদীপ চন্দ।

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: