শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নগরীতে ওমান প্রবাসীর বাসায় চুরি



স্টাফ রিপোর্টার ::
নগরীর হাওয়ালদারপাড়ায় এক ওমান প্রবাসীর বাসায় দুর্র্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গতকাল রাত ৯টার দিকে হাওয়ালদারপাড়ার গ্রীনসিটি সুরমা আবাসিক এলাকার ৫/৩ নং বাসায় এ ঘটনা ঘটে।
বাসার মালিক ওমান প্রবাসী জহর লাল তালুকদার জানান, তিনি ২ মাস আগে ওমান থেকে দেশে ফিরেছেন। গত রবিবার সকালে তিনি স্ব-পরিবারে ছাতক উপজেলায় এক আত্মীয়ের বাসায় যান। রাত সাড়ে ৯টার দিকে তিনি তার ভাতিজার ফোন পেয়ে বাসায় আসেন। তিনি জানান, বাসার ভেন্টিলেটর ভেঙ্গে চুর ঘরে প্রবেশ করে। এরপর চোরচক্র বাসার একটি আলমারি ভেঙ্গে ১৬ ভরি সোনা ও নগদ ৪৫ হাজার টাকা নিয়ে জানালা দিয়ে পালিয়ে যায়। বিষয়টি জালালাবাদ থানা পুলিশকে অবগত করা হয়েছে বলে জানান তিনি। এদিকে, চুরির খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: