মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

নগরীতে অগ্নিকাণ্ডে প্লাস্টিক কারখানাসহ ৭বসতঘর ভস্মীভূত



index53নিউজ ডেস্ক:: নগরীতে পৃথক দুই অগ্নিকাণ্ডের ঘটনায় প্লাস্টিকের কারাখানাসহ সাত বসতঘর ভস্মীভূত হয়েছে। এতে প্রায় আট লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ।

মঙ্গবার রাতে নগরীর আগ্রাবাদ ঈদগাহ রঙ্গীপাড়াস্থ ট্যাকসিন ফকিরের মাজার এলাকা রাত দেড়টায় ও রাত ১১টায় কোতোয়ালী ভেলুয়ার দিঘির পাড়ে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগ্রাবাদ ফায়ার স্টেশন নিয়ন্ত্রণ কক্ষের টেলিফোন অপারেটর (টিও) কণা জানান, মঙ্গবার রাতে নগরীর আগ্রাবাদ ঈদগাহ রঙ্গীপাড়াস্থ ট্যাকসিন ফকিরের মাজার এলাকায় ছয়টি সেমিপাকা ঘর ভস্মীভূত হয়।
এতে ছয় লক্ষ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে আগ্রাবাদ ফায়ার স্টেশন থেকে একটি অগ্নিনির্বাপক গাড়ী গিয়ে এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে । ফায়ার সার্ভিস ১০ লক্ষ টাকা মুল্যের জিনিসপত্র উদ্ধার করে। বৈদ্যুতিক শটশার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সুত্রপাত হয় বলে তিনি জানান।

অপরদিকে রাত ১১টার দিকে ভেলুয়া দিঘির পার নুর ই এলাহী মালিকানাধিন একটি প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় দুই লক্ষটাকার ক্ষয়ক্ষতি হয়েছে। নন্দনকানন ফায়ার স্টেশন থেকে দুইটি অগ্নিনির্বাপক দুইটি গাড়ী গিয়ে আধ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিস ২০ লক্ষ টাকা মুল্যের জিনিসপত্র উদ্ধার করে। বৈদ্যুতিক শটশার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: