শুক্রবার, ৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নকিয়া নেটওয়ার্ক বাংলাদেশে যোগ দিচ্ছেন মার্কো লিয়ূস



marko-nokiaঅনলাইন ডেস্ক: বাংলাদেশে নকিয়া নেটওয়ার্কসের প্রধান হিসাবে যোগ দিচ্ছেন মার্কো লিয়ূস। হেড অব বাংলাদেশ হিসাবে তিনি কোম্পানির ব্যবস্থাপনা ও কার্যক্রম পরিচালনার দায়িত্বে থাকবেন। সোমবার নকিয়া বাংলাদেশ এর পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। নকিয়া নেটওয়ার্কস এর হেড অব এশিয়া নর্থ হেরাল্ড প্রেইজের কাছে তার কাজের অগ্রগগতি সম্পর্কে জানাবেন মার্কো।

নতুন পদে তাকে স্বাগত জানিয়ে প্রেইস বলেন, “বাংলাদেশে নকিয়ার ব্যবসাকে আরো এগিয়ে নিতে মার্কো তার অভিজ্ঞতা ও এক সঙ্গে কাজ করার দক্ষতাকে ভালোভাবেই কাজে লাগাতে পারবেন।” নতুন দায়িত্ব সম্পর্কে বলতে গিয়ে মার্কো লিয়ূস বলেন, “আমি সফলভাবে বাংলাদেশে আমাদের ব্যবসায়িক কৌশল ও পরিকল্পনা বাস্তবায়নে অঙ্গীকারবদ্ধ। দেশের টেলিযোগাযোগ শিল্পে গ্রাহকদের কাছে আমাদের গ্রহণযোগ্যতা ধরে রাখার জন্য আমি কাজ করে যাব।”

ফিনল্যান্ডের কেউরুতে জন্মগ্রহণকারী মার্কো কিমেনলাকসো পলিটেকনিক থেকে তথ্য প্রযুক্তির ওপর স্নাতক ডিগ্রি অর্জন করেছেন। মার্কো ১৯৮৯ সালে নকিয়াতে যোগ দেয়ার পর থেকে বিক্রয় বিভাগে বেশ কয়েকটি ব্যবস্থাপনা পদে দায়িত্ব পালন করেছেন। তিনি সর্বশেষ এশিয়া-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে নেটওয়ার্কস সিস্টেম সলিউশিন এনগেজমেন্টে’র প্রধান হিসাবে দায়িত্ব পালন করছিলেন। তার হাত ধরে বাংলাদেশ ও এশিয়ায় গ্রাহকদের কাছে নকিয়ার গ্রহণযোগ্যতা আরো বেড়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: