শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

নওয়াপাড়ায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে আহত দিনমজুরের মৃত্যু



timthumb (3)নিউজ ডেস্ক:: যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে আহত দিনমজুর মামুন শেখ ছয় দিন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কাছে পরাজিত হয়েছেন। ছুরিকাঘাতে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার বেলা ১১টায় মামুন মৃত্যুর কোলে ঢলে পড়েন। এই ঘটনায় খুলনা রেলওয়ে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানিয়েছে, গত শুক্রবার দুপুরে নওয়াপাড়া রেলস্টেশনের প্লাট ফরমের উপর বুইকরা গ্রামের আলম শেখের ছেরে মামুন শেখকে (২২) রানা নামে এক সন্ত্রাসী চাঁদার টাকা না পেয়ে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতে মামুনের পেটের নাড়ী-ভূড়ি বেরিয়ে যায়। এ সময় মামুনকে রক্ষা করতে এসে উজ্জল নামে আরও এক যুবক আহত হয়। মামুনকে মারাত্মক আহত অবস্থায় প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে ছয় দিন চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১১টায় মামুনের মৃত্যু হয়। মৃত্যুর খবর নওয়াপাড়ায় ছড়িয়ে পড়লে বুইকরা গো-হাটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঢাকা মেডিকেলে ময়নাতদন্ত কাজ সম্পন্ন করে নওয়াপাড়ায় মামুনের লাশ নিয়ে আসা হবে। এই হত্যাকান্ডের ঘটনায় তার পালিত পিতা হান্নান শেখ বাদী হয়ে বুধবার খুলনা রেলওয়ে থানায় একটি হত্যামামলা দায়ের করেছেন।
এদিকে শিশু অবস্থায় মামুনকে ফেলে রেখে মামুনের পিতা আলম শেখ দ্বিতীয় বিয়ে করে ঢাকায় চলে যায়। মামুনের মা আল্লাদীর দ্বিতীয় বিয়ে করেন। পিতা-মাতা হারা মামুন খালা বাড়িতে মানুষ হয়। চরম দরিদ্রতার কারণে মামুন দিনমজুর হিসেবে জীবন-জীবিকা নির্বাহ করত। বুইকরা গো-হাটা রেল বস্তির একটি কুঁড়ে ঘরে স্ত্রী ও দু’ ও এক বছরের ২টি শিশুপুত্র নিয়ে বসবাস করে আসছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: