রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ধোঁয়ায় অচেতন হয়ে ফায়ার সার্ভিসের কর্মকর্তা হাসপাতালে



নিউজ ডেস্ক:: রাজধানী বনানীর ২২ তলা ভবনের আগুন নেভাতে গিয়ে বৃহস্পতিবার অসুস্থ হয়ে পড়েন ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা উদ্দীপন ভক্ত। তিনি অচেতন হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বনানীতে অগ্নিকাণ্ডে দায়িত্ব পালনকালে বিকট ধোঁয়ার মধ্যে পড়ে অজ্ঞান হয়ে পড়লে স্টেশন কর্মকর্তা উদ্দীপন দত্তকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে।

বনানীর ওই ভবনে আগুন লেগে এখন পর্যন্ত অন্তত ১৯ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন অনেকে। ভবন থেকে উদ্ধার হওয়া অন্তত ৩০ জন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ইউনাইটেড ও অ্যাপোলোসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ভয়াবহ আগুনের ঘটনায় এখন পর্যন্ত ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো অনেকে। এখন পর্যন্ত ২২ জনকে বের করে আনা হয়েছে। ভবনের ভেতর থেকে উদ্ধার অনেকেই ছিলেন সংজ্ঞাহীন। উদ্ধার হওয়াদের মধ্যে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে কমপক্ষে ৩৯ জন এবং ইউনাইটেড হাসপাতালে ২৩ জনকে ভর্তি করা হয়েছে। ফায়ার সার্ভিসের ৬ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এর আগে উদ্ধারকাজে যোগ দেয় সেনাবাহিনী, বিমান বাহিনীর ২টি হেলিকপ্টার ও নৌবাহিনীর রেসকিউ টিম। আগুন নিয়ন্ত্রণে কাজ করে ফায়ার সার্ভিসের ১৯টি ইউনিট।

আগুনের কারণে পাশের ভবনে থাকা দুরন্ত টিভি’র সম্প্রচার বন্ধ রয়েছে। ঘটনা তদন্তে ফায়ার সার্ভিসের ৫ সদস্যের কমিটি গঠন। অগ্নিকাণ্ডের ঘটনা সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রাণে বাঁচতে ভবন থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন অনেকে। ভবনটির ভেতরে এখনো অনেকে আটকে আছেন বলে আশঙ্কা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: