মঙ্গলবার, ৭ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ধানমণ্ডি লেক থেকে রেলমন্ত্রীর ভাইয়ের লাশ উদ্ধার



Dhanmondi-Lakeনিউজ ডেস্ক :: রাজধানীর ধানমণ্ডি লেক থেকে রেলমন্ত্রী মুজিবুল হকের বড়ভাই এবিএম আব্দুল লতিফের লাশ উদ্ধার করছে পুলিশ। ৬৫ বছর বয়সী আব্দুল লতিফ অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব।
রোববার দুপুর ১২টার দিকে ধানমণ্ডির ২ নম্বর রোডে বিজিবি গেট সংলগ্ন লেক থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
ধানমণ্ডি থানার ওসি আবু বক্কর সিদ্দিক বাংলামেইলকে বলেন, ‘রেলমন্ত্রীর বড়ভাই আব্দুল লতিফ শনিবার রাত ৯টার দিকে হাঁটতে বাসা থেকে বের হওয়ার পর তিনি আর ফিরেননি। পরে রোববার বেলা ১২টার দিকে তার লাশ ধানমণ্ডি লেক থেকে উদ্ধার করা হয়। তাকে কেউ হত্যা করেছে নাকি তিনি পানিতে পড়ে মারা গেছেন তা এখনো স্পষ্ট নয়। তবে ধারণা করা হচ্ছে তিনি পানিতে পড়ে গিয়ে মারা গেছেন। তার মাথায় সামান্য আঘাত রয়েছে।’
আব্দুল লতিফের বাসা ধানমণ্ডির ৫ নম্বর রোডে। বাসা নম্বর ২৩/এ, ফ্লাট নম্বর ৩/এ। লাশ উদ্ধার করে তার বাসায় নিয়ে যাওয়া হয়েছে।
অবসরে যাওয়ার আগে আবদুল লতিফ ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শ্রীপুর ইউনিয়নের বসুয়ারা গ্রামে তাদের বাড়ি। আট ভাইবোনের মধ্যে আব্দুল লতিফ ছিলেন সপ্তম।

সংবাদটি শেয়ার করুন

Developed by: