রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ধর্মঘট-অবরোধের চরম মূল্য দিচ্ছেন এসআই টুটুল



s-i-tutul-01-homeবিনোদন ডেস্ক: আসছে (১৪) ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে সামনে রেখে এসআই টুটুলের ভাবনা কম নয়। এস আই টুটুল একটি মিক্সড অ্যালবাম প্রকাশের উদ্যোগ নিয়েছিলেন।

কাজ খানিকটা করেছেন তিনি। তবে এখন কিন্তু দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি এবং হরতাল-অবরোধের কারণে তিনি অ্যালবামটির কাজ বন্ধ রেখেছেন।

তিনি জানান, হরতাল অবরোধে তিনি ভালোবাসা দিবসের গান বানাতে চান না। দেশের পরিস্থিতি যখন স্বাভাবিক হবে তখনই তিনি তার ভালোবাসার অ্যালবামটি প্রকাশ করতে চান। দেশের এ পরিস্থিতিতে কাজ চালিয়ে যাওয়া সম্ভব নয়।

তিনি জানান, পরিস্থিতিতে কি ভালোবাসার গান করা যায়? তাই সবার মনে শান্তি ফিরে আসলেই ভালোবাসার গান করবো।

এবারের কোরবানি ঈদে এ কণ্ঠশিল্পীর ‘নীল কষ্ট’ নামে একটি একক অ্যালবাম প্রকাশ হয়েছিল। অ্যালবামটি থেকে কেমন সাড়া পাচ্ছেন জানতে চাইলে টুটুল বলেন, এখন আসলে অডিও সিডি দিয়ে শ্রোতাদের সাড়া পাওয়ার সময় নেই।

তবে এর পরেও যারা গানগুলো শুনেছেন তারা প্রশংসা করেছেন আর মিউজিক ভিডিও নির্মাণের পরিকল্পনা আছে। এর পরেই তখন আসল রেসপন্স বোঝা যাবে।’

সম্প্রতি প্লেব্যাক এবং স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন এস আই টুটুল। তবে এখন সেসব কর্মসূচিও বন্ধ রয়েছে তার।

উল্লেখ্য, কক্সবাজারে পিকেটারদের হামলার মুথে পড়েছিল একটি শুটিং উইনিট। পড়ে তারাও কাজ বন্ধ রেখে ঢাকায় এসে দেশে ভারতীয় সিনেমা প্রদর্শন বন্ধের জন্য আন্দোলন করে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: