শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দ্বিতীয়বার পরীক্ষার সুযোগের দাবীতে সিলেটে শিক্ষার্থীদের মানববন্ধন



2.নিউজ ডেস্ক::
পাবলিক বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বার পরীক্ষা দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য বুধবার সকালে সিলেট কেন্দ্রীয়
শহিদ মিনারের সামনে মানববন্ধন করেছে আমরা’১৪ ব্যাচের শিক্ষার্থীরা। ঢাকা বিশ্ববিদ্যালয় সহ দেশের কয়েকটি বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বার পরীক্ষা দানের সুযোগ বন্ধ করে দেওয়ার প্রতিবাধে তারা সিলেটসহ সারাদেশে মানববন্ধন ও ভিবিন্ন কর্মসূচি পালন করে আসছে।

মানববন্ধনে আন্দোলনরত শিক্ষার্থীরা বলেছেন, প্রতিবছর এইচএসসি পরীক্ষার পর চার থেকে পাঁচ মাস সময় পাওয়া গেলেও এ বছর তারা মাত্র ২৬ দিনের সময় পেয়েছিল, যে কারণে প্রস্তুতি ভালো না থাকায় অনেকেই সুযোগ পায়নি। এই সিদ্ধান্তের কারণে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছি আমরা। আমাদের একদিকে প্রস্তুতির সময় কম দেওয়া হয়েছে, অপরদিকে দ্বিতীয়বার পরীক্ষার সুযোগও বন্ধ করা হয়েছে। আমরাই প্রশ্নফাস কেলেংকারীর ভুক্তভোগী। প্রতিবারই মোট আসনের অর্ধেক আসনে দ্বিতীয়বার অংশ নেওয়া শিক্ষার্থীরা সুযোগ পায় বলেও জানান তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন তাসনিম বারী, মিসবাহ, রুমা, সাদমান, নাজিয়া ও সাকি সহ অন্যান্যরা।

সম্প্রতী ভর্তি পরীক্ষায় জালিয়াতি ঠেকাতে শিক্ষার্থীদের দ্বিতীয় দফায় পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ বন্ধ করার সিদ্ধান্ত নেয় দেশের কয়েকটি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ সিদ্ধান্তের প্রতিবাধে শিক্ষার্থীরা পাবলিক বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয়বার পরীক্ষা দানের মানববন্ধনসহ ভিবিন্ন কর্মসূচি করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: