বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দ্বিতীয়বারের মত বিয়ে করছেন সঙ্গীতশিল্পী এলটন জন



elton_johnবিনোদন ডেস্ক::বিখ্যাত সঙ্গীতশিল্পী এলটন জন এবং তার দীর্ঘ দিনের সঙ্গী ডেভিড ফার্নিশ দ্বিতীয়বারের মত গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। ব্রিটেনে সমকামী বিয়ের বৈধতা পাওয়ায় তারা নতুন করে এই পরিকল্পনা করছেন।

এই সঙ্গীত তারকার মুখপাত্র গ্যারি ফ্যারো গতকাল জানান, সপ্তাহ শেষে এই অনুষ্ঠানটা খুব কাছের মানুষদের উপস্থিতিতে হবে।

এ বছরের মার্চ মাস থেকে ব্রিটেনে সমকামীদের বিয়ে বৈধ করা হয়। এর আগে সমকামীরা সিভিল পার্টনার হিসেবে নিজেদের পরিচয় দিতে পারত। সিভিল পার্টনারশিপ বিয়েরই সমতুল্য ধরা হতো, কিন্তু সেখানে কোন শিরোনাম থাকত না।

নিয়ম অনুযায়ী গত শনিবার থেকে সিভিল পার্টনাররা নিজেদের বৈবাহিক অবস্থা নিশ্চিত করতে পারবে। এই পরিবর্তনটা শুধু কাগজে কলমে করলেই হবে। তবে কেউ যদি চান, তারা তাদের ইচ্ছা অনুযায়ী অনুষ্ঠান পালন করতে পারবে।

জন এবং ফার্নিশই ব্রিটেনের প্রথম সিভিল পার্টনারশিপে আবদ্ধ হন। ২০০৫ সালে এটা প্রথম চালু হয়। তাদের দুই ছেলে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: