শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দোয়ারাবাজারে ব্র্যাক কর্মকর্তার রহস্যজনক মুত্যু



10744555_563596667075853_244849460_nদোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: দোয়ারাবাজারে এক ব্র্যাক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলা সদরের মংলারগাঁওয়ে অবস্থিত উপজেলা ব্র্যাক অফিসে এ মুত্যুর ঘটনা ঘটে। জানা যায়, ব্র্যাকের আমবাড়ী শাখার হিসাব কর্মকর্তা নির্মল কুমার বসাক (২৮) রোববার রাতে অফিসের কাজে ব্র্যাকের উপজেলা শাখায় আসেন। একই সময় সুনামগঞ্জ সদর শাখা থেকে আগত পরিদর্শক ওমর ফারুক ও ওই কর্মকর্তা কাজশেষে অফিসেই রাত যাপন করেন। পরদিন সোমবার ভোরে অফিসের অন্য একটি কক্ষে দরজা জানালা বন্ধ করে নির্মল কুমার বসাক কাজ করতে বসেন। সকালে অফিসের লোকজন ডাকাডাকি করে তার কোনো সারা না পেয়ে দোয়ারাবাজার থানায় খবর দেন। পরে পুলিশের উপস্থিতিতে দরজা ভেঙ্গে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
নিগত নির্মল কুমার বসাক সিরাজগঞ্জ জেলার আমসরা উপজেলার মাদাইনগর বোরাপীগ্রামের মৃত ফনিন্দ্র কুমার বসাকের পুত্র। তিনি দোয়ারাবাজার আমবাড়ী শাখায় কর্মরত ছিলেন। দেড় বছর ধরে তিনি সস্ত্রীক উপজেলার ব্র্যাকের বিভিন্ন শাখায় কর্মরত ছিলেন।
নিহত কর্মকর্তার স্ত্রী সবিতা রানী বসাক জানান, রোববার বিকালে আমবাড়ী থেকে তিনি কাজ করতে উপজেলা অফিসে যাচ্ছেন বলে তাকে জানান। রাতে ফিরবেন না বলেও আমাকে মুঠোফোনে জানান তিনি। খবর পেয়ে এসে দেখি দরজা জানালা বন্ধ একটি কক্ষে মাটিতে পড়ে আছে আমার স্বামীর নিতর দেহটি। তার কি হয়েছে কিছুই্ জানিনা আমি। একসাথে রাত্রী যাপনকারী পরিদর্শক ওমর ফারুক জানান, রাতে একসাথে ঘুমিয়েছি। ভোরে অফিসের অন্য একটি কক্ষে তিনি কম্পিউটারে কাজ করতে যান।
এ বিষয়ে ব্র্যাকের উপজেলা অফিসে গেলে ম্যানেজার আশরাফ গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলতে রাজি নন। পরে তার ব্যক্তিগত মোবাইলে যোগাযোগ করতে চাইলে দুইবার রিং হলেও পরে মোবাইল বন্ধ করে রেখে দেন।
এ ব্যাপারে জানতে চাইলে দোয়ারাবাজার থানার ওসি সেলিম নেওয়াজ বলেছেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে তার মৃত্যুর কারণ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: