বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দৈনিক শ্যামল সিলেটের আলোকচিত্রী আবু বকরের বাসায় চুরি, ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট



সিলেট ডেস্ক:: দৈনিক শ্যামল সিলেটের আলোকচিত্রী আবু বকরের সিলেট নগরীর শাহজালাল উপশহরের বাসায় দু:সাহিক চুরি সংঘঠিত হয়েছে। শুক্রবার রাত ৮টা থেকে ১০ টার মধ্যে উপশহরের এ ব্লকের ৪ নং সড়কের ৮নং বাসা ইমরান ভিলায় এ ঘটনা ঘটে।

চোরেরা বাসার জানালার গ্রীল কেটে ভেতরে ঢোকে মোবাইল, নগদ প্রায় এক লাখ টাকা ও সাড়ে ৭ ভরি স্বর্নালঙ্কার ও মূল্যবান জিনিসপত্রসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়।

বাসার বাসিন্দা সাংবাদিক আবু বকর জানান, তার পরিবারের লোকজন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান।রাতে ঘটনার সময় তিনি শ্যামল সিলেট কার্যালয়ে অবস্থান করছিলেন। বাসায় থাকা ভাইয়েরাও ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। এমন সময় চোরেরা বাসার ফাকা পেছনের গ্রীল কেটে ভেতরে ঢোকে চুরি করে।খবর পেয়ে শাহপরান (র.) থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

খবর পেয়ে মধ্যরাতে সাংবাদিক আবু বকরের বাসায় ছুটে যান শ্যামল সিলেট’র নির্বাহী সম্পাদক আবদুল মুকিত, বার্তা সম্পাদক আবুল মোহাম্মদ, প্রধান প্রতিবেদক মো. নাসির উদ্দিন, সিনিয়র রিপোর্টার দেবব্রত রায় দিপন ও বিজ্ঞাপন ব্যবস্থাপক তাহুর আহমদ শিব্বির। এসময় শ্যামল সিলেট পরিবার উপস্থিত তদন্তকারী পুলিশ কর্মকর্তার সঙ্গে কথা বলেন এবং দ্রুত চোর সনাক্ত করে তাদের গ্রেফতার ও চুরি হওয়া মালামাল উদ্ধারের দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: