রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

দেশে জয়ের কোনো শিকড় নেই: গয়েশ্বর



12.-goyessorনিউজ ডেস্ক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, প্রধানমন্ত্রীর পুত্র জয়ের দেশে কোনো শিকড় নেই। শত চেষ্টা করেও আওয়ামী লীগ তাকে বাংলাদেশের নেতৃত্বে আনতে পারে নি। তিনি ভিন দেশের নাগরিক থাকতেই পছন্দ করেন।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ও মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন আয়োজিত ‘বর্তমান প্রেক্ষাপট মানবাধিকার ও গণতন্ত্র’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, ৭১ সালের মুক্তিযুদ্ধ ছিল সশ্রস্ত্র। কিন্তু ৫ জানুয়ারির নির্বাচনের পূর্বের আন্দোলন ছিল অস্ত্রবিহীন। তারপরও যে আন্দোলন হয়েছে, তাতে কি বোঝা যায় না, বিএনপি আন্দোলন করতে পারে কি পারে না।

শেখ হাসিনার সার্টিফিকেট দরকার উল্লেখ করে তিনি বলেন, এ জন্যই হাসিনা বিদেশে গিয়ে বেশি কথা বলেন।

গয়েশ্বর বলেন, আমার মনে হয় ২০১৪ সালের মধ্যেই নির্বাচনের সূত্র জনগণের চোখে ধরা দিবে। যে কবে নির্বাচন হবে।

নর্দমার নোংরা আবর্জনার চেয়েও বেশি ঘৃণা করে মানুষ আওয়ামী লীগকে উল্লেখ করে তিনি বলেন, আমাদের জোর করে কোর্টে নিতে হয়। আর ভবিষ্যতে তাদের কোর্টের বারান্দায় ঘুমাতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতারা বেশি বেশি টিভিতে আসে। কারণ তৃণমূলের নেতাদের চেহারা দেখিয়ে সাহস যোগাচ্ছে।

সংগঠনের সভাপতি আহাসান উল্লাহ শামীমের সভাপতিত্বে অন্যানদের মধ্যে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের রহমত উল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: