বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দেশে এখন ভলান্টারি সার্ভিস নেই’



muhit-300x152নিউজ ডেস্ক :: দেশে এখন আর ভলান্টারি সার্ভিস নেই বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।
তিনি বলেন, দেশে ভলান্টারি সার্ভিস নেই, যা আছে তা এনজিও সার্ভিসে পরিণত হয়েছে। আগে এনজিওগুলো স্বেচ্ছাসেবা দিতো, এখন তারা সেখান থেকে থেকেত সরে এসেছে। স্বেচ্ছাসেবা দেওয়ার মনমানসিকতা তাদের এখন আর নেই।
শনিবার রাজধানীর এলজিইডি মিলনায়তনে ভলান্টিয়ার্স অ্যাসোসিয়েশন ফর বাংলাদেশের(ভিএবি)১৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তবে অর্থমন্ত্রী আয়োজক সংগঠনটিকে তিনি আগে থেকে চেনেন এবং তারা যেসব কার্যক্রম চালিয়ে যাচ্ছে তাতে তিনি সন্তুষ্ট বলেও উল্লেখ করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক গভর্নর ড. আতিউর রহমান, শিক্ষাবিদ ও প্রকৌশলী ড. জামিলুর রেজা চৌধুরী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: