রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

‘দেশের মানুষ বিএনপি-জামায়াতের অবরোধে সাড়া দেয়নি’



15. kamalনিউজ ডেস্ক::
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেছেন, দেশের মানুষ বিএনপি-জামায়াতের অবরোধে সাড়া দেয়নি। সর্বত্র স্বাভাবিকভাবেই সবকিছু চলছে। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বুধবার সকালে চট্রগ্রামের কর্ণফুলীতে চট্রগ্রাম কোস্টগার্ড পূর্বজোন আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, দেশের কোথাও অবরোধ কর্মসূচি পালিত হচ্ছে না। বিএনপি-জামায়াত অবরোধের নামে সাড়া দেশে সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। গাড়িতে আগুন দিয়ে মানুষকে পুড়িয়ে মারছে। তিনি আরো বলেন, অবরোধের নামে যেভাবে গাড়িতে আগুন দেওয়া হচ্ছে, ককটেল আর পেট্রোল বোমা মেরে মানুষকে হত্যা করা হচ্ছে, তা সহ্য করা যায় না। চোরাগোপ্তা হামলাকারী সন্ত্রাসীদের আর ছাড় দেওয়া হবে না। এ ব্যাপারে আমরা কঠোর ব্যবস্থা গ্রহণ করেছি।

দেশের বিস্তীর্ণ উপকূলীয় এলাকা এবং অফুরন্ত সম্পদের আধার আমাদের জাতীয় জলসীমায় সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষা, দেশের সমুদ্র বন্দরসমূহের নিরাপত্তা বিধান, চোরাচালান বিরোধী অভিযানসহ উপকূলীয় অঞ্চলের জনগণের জানমাল রক্ষায় কোস্ট গার্ডের সদস্যগণকে অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করার আহবান জানিয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্তমান গণতান্ত্রিক সরকার কোস্ট গার্ডের উন্নয়নের জন্য বিভিন্ন প্রকল্প ও কর্মসূচী হাতে নিয়েছে। তারমধ্যে বাংলাদেশ কোস্ট গার্ডের জন্য সমুদ্রগামী জলযান সংগ্রহ ও অবকাঠামো নির্মাণ শীর্ষক প্রকল্প, পটুয়াখালীতে কোস্ট গার্ডের একমাত্র প্রশিক্ষণ ঘাঁটি ‘সিজি বেইস অগ্রযাত্রা’ এর নির্মাণ, সিজি স্টেশন চাঁদপুর উদ্বোধন, কোস্ট গার্ডের পশ্চিম জোনে অফিসার্স মেসের ভিত্তি প্রস্তর স্থাপন ও বাংলাদেশ কোস্ট গার্ডকে ০৮ টি অফশোর প্যাট্রোল ভেসেল (ওপিভি) সংগ্রহের নীতিগত অনুমোদন ইত্যাদি অন্যতম। অনুষ্ঠানে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বিভিন্ন সময় কোস্টগার্ডের আটক করা বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস কার্যক্রম প্রত্যক্ষ করেন এবং কোস্ট গার্ডের অফিসার্স মেসের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে প্রায় ৪ লাখ ইয়াবা ট্যাবলেট, ৫ হাজার ৫০ বোতল দেশি-বিদেশি মদ, ৪ কেজি ৫শ’ গ্রাম গাজা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল এম মকবুল হোসেন ট্যাজ, পিএসসি, চট্রগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন, চট্রগ্রাম মহানগর পুলিশ কমিশনার আবদুল জলিল মন্ডল, চট্রগ্রাম জেলা পুলিশ সুপার এম হাফিজ আক্তার।
এছাড়া অনুষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক ও সামরিক-বেসামারিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: