বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

দূর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় কুলাউড়ায় সাংবাদিক নিখোজ



বিশেষ সংবাদদাতা
দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশের পর থেকে খুজে পাওয়া যাচ্ছে না কুলাউড়ার বহুল প্রচারিত কুলাউড়া সংলাপ পত্রিকার সাংবাদিক মুহিবুর রহমান তোতাকে। পরিবারের দাবি তাকে স্বার্থান্বেষী মহল কোথাও অপহরণ কিংবা গুম করে রাখতে পারে। কতিপয় দুর্নীতিবাদ জনপ্রতিনিধি ও স্থানীয় প্রভাবশালী অসৎ রাজনীতিবিদদের হুমকি-ধামকিতে মুহিবুরের পরিবার এখন দিশেহারা।
কুলাউড়া সংলাপ পত্রিকার সহযোগী ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে কর্মরত মুহিবুর রহমান তোতা এলাকার বিভিন্ন সমস্যা এবং দুর্নীতির সংবাদ ছেপেছেন নির্ভয়ে। এতে অনেকেরই চক্ষুশুল হয়ে উঠেন তিনি।

বিশেষত ২০১৩ সালে স্থানীয় বোবাছড়ার উপর একটি ব্রিজ নির্মাণে নিম্ন মানের সামগ্রী ব্যবহার এবং আর্থিক অনিয়মের রিপোর্ট পত্রিকায় প্রকাশের পর থেকেই বিভিন্ন মহল তাকে নানাভাবে হয়রানি করেছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। এসব চাপ স্বত্ত্বেও এবছর কাবিখার একটি প্রজেক্টের অনিয়ম এবং বিগত ১৫ জুলাই দুর্নীতির অপর একটি সংবাদ প্রকাশের পর থেকে কুচক্রী মহলটি বিক্ষুব্ধ হয়ে উঠে। গতকাল ১৬ জুলাই বুধবার তিনি যথারীতি সকালে অফিসে যান এবং রাতে অফিস থেকে বাড়িতে রওনা হলেও তিনি বাড়ি ফিরে আসেন নি। এ অবস্থায় তার পরিবারের অন্যান্য সদস্য আতংকিত এবং দুশ্চিন্তাগ্রস্থ হয়ে পড়েছেন।

স্থানীয় প্রভাবশালী মহল এ ব্যাপারে খোজাখুজি না করতে নানাভাবে চাপ সৃষ্টি করছে। পরিবারবর্গ আশংকা প্রকাশ করছে সাংবাদিক মুহিবুর রহমান তোতাকে অফিস থেকে বাড়ি ফেরার পথে স্বার্থান্বেষী রাজনৈতিক কুচক্রী মহল অপহরণ কিংবা গুম করেছে। পরিবারের পক্ষ থেকে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: