বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

দুর্ঘটনা তদন্তে কমিটি গঠন, ৩৭ জনের মরদেহ উদ্ধার



Daulatdia-Ferry-Ghatনিউজ ডেস্ক :: পদ্মা নদীতে লঞ্চ ডুবির ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন নৌ-পরিবহণমন্ত্রী শাহজাহান খান। তবে কার নেতৃত্বে এবং কাদের নিয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে সে বিষয়ে কিছু জানান নি তিনি। দুর্ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে নৌমন্ত্রী এ ঘোষণা দেন।
এদিকে ডুবে যাওয়া লঞ্চের নিখোঁজ যাত্রীদের বিষয়ে জানাতে রাজবাড়ী জেলা প্রশাসনের পক্ষ থেকে কন্ট্রোল রুম খোলা হয়েছে। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওসারের তত্ত্বাবধানে রবিবার দুপুরে কন্ট্রোল রুমটি খোলা হয়। নিখোঁজদের আত্মীয়-স্বজনেরা ঘটনাস্থলে এসে কিংবা ০১৭১৮-৮৩০৮৯৫ এই মোবাইল ফোন নম্বরে যোগাযোগ করতে পারবেন।
এর আগে পাটুরিয়া ঘাট থেকে দৌলতদিয়া যাওয়ার পথে সকাল পৌনে ১২টার দিকে কার্গোর ধাক্কায় যাত্রীবাহী লঞ্চ এমভি মোস্তফা শতাধিক যাত্রী নিয়ে মাঝ পদ্মায় ডুবে যায়। এ ঘটনায় নারী-শিশুসহ ৩৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ পর্যন্ত ৪৫ জনকে জীবীত উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানয়েছে উদ্ধারকাজে নিয়োজিতরা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: