শুক্রবার, ১০ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৬ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দুপুর দুইটায় শুরু হবে আ’লীগের সমাবেশ



4.Awyami-ligsdনিউজ ডেস্ক::
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী আজ দুপুর ২টায় শুরু হবে আওয়ামী লীগের জনসভা।এরআগে সমাবেশের অনুমতি নিয়ে সংশয় দেখা দিলেও সকালে অনুমতি পাওয়ার পর এখন চলছে জোর প্রস্তুতি।

ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত এ জনসভায় প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। দলীয় নেতা-কর্মীরা জানিয়েছেন, জনসভাকে সফল করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজধানীর প্রতিটি থানা ও ওয়ার্ডের পাশাপাশি ঢাকার আশপাশের জেলাগুলো থেকেও নেতাকর্মীরা এ জনসভায় অংশ নেবেন।

বিএনপি অবরোধ-হরতালের মধ্যে দুই লাখের বেশি লোকের জনসমাগম ঘটিয়ে রাজধানীতে বড় ধরনের শোডাউন করতে চায় আওয়ামী লীগ। জনসভা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনামূলক বক্তব্য দিবেন বলে জানা গেছে। জনসভার জন্য সোহরাওয়ার্দী উদ্যানে তৈরি করা হয়েছে বিশাল মঞ্চ। মঞ্চের সামনে বিশাল প্যান্ডেলও তৈরি করা হয়েছে। নেওয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থাও।

সংবাদটি শেয়ার করুন

Developed by: