বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

দুই রাতে রিয়াজের ‘আত্ম উপলব্ধি’



Riaz_bg_699243804বিনোদন ডেস্ক :: রিয়াজ তালে থাকছেন না, ইচ্ছে করেই বেতাল হয়ে যাচ্ছেন। অর্থাৎ তিনি মাতাল! আগে এমন ছিলেন না তিনি। স্ত্রী তাপসী মারা যাওয়ার পর থেকেই লাইনচ্যুত হয়ে গেছেন। এসব দৃশ্য বাস্তব নয়, ‘আত্ম উপলব্ধি’ নামের একটি নাটকে তাকে দেখা যাবে মাতাল বিপুল চরিত্রে।

গত ১৪ ও ১৫ জুন সন্ধ্যা থেকে সারাত এর দৃশ্যায়ন হয়েছে। এটি লিখেছেন আশরাফুল চনচল, পরিচালনা করেছেন আবু রায়হান জুয়েল। প্রচার হবে দেশ টিভিতে।

গল্পে দেখা যায়, মাজনুন মিজান ও নাদিয়া স্বামী-স্ত্রী। তাদের সন্তান হয় না। মিজান হাইস্কুলের শিক্ষক। একরাতে স্ত্রীকে ফেলে কবিগানের আসর উপভোগ করতে যায় শিক্ষক। পথে বিপুলের সঙ্গে তার দেখা। এতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন ‘লাল সালু’ ছবির রহমান বয়াতি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: