বুধবার, ১৭ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দুই দেশের দুই মহিলা মন্ত্রীর উচ্চতার ফারাক!



sushmaআন্তর্জাতিক ডেস্ক::
উনি সাউথ ক্যারোলিনার গর্ভনর নিক্কি হেলি। ভারতীয় বংশোদ্ভূত নিক্কি এসেছেন ভারত সফরে। আজ সাউথ ব্লকে ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে দেখা করতে যান নিক্কি। দুই দেশের পারস্পরিক সম্পর্ক ও যৌথভাবে উন্নয়ন নিয়ে দু’মহিলা রাষ্ট্রপ্রধান কথা বলেন।

ভারত নিয়ে নস্ট্যালজিক নিক্কি সুষমার সঙ্গে দেশ নিয়েও জানতে চান। কিন্তু সবচেয়ে মজার ঘটনাটা ঘটে নিক্কি উঠে দাঁড়াতেই। নিক্কির প্রায় কোমরের নিচে দাঁড়িয়ে থাকেন সুষমা। এই ছবি সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ভাইরাল হচ্ছে।

ভারতীয় বংশোদ্ভূত এই রিপাবলিকান সুন্দরী নেত্রী মাত্র ৩৯ বছর বয়সে সাউথ ক্যারোলিনার গর্ভনর হিসেবে নির্বাচিত হয়েছেন। বিষয়টি এশিয়দের জন্য সুখবরই ছিল বটে। সাউথ ক্যারোলিনার গর্ভনর, আগামী দিনের সম্ভ্যাব্য রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী সারাহ পলিনের সঙ্গেও রয়েছে দুর্দান্ত সম্পর্ক। রিপাবলিকানদের মধ্যে তিনি বেশ প্রভাবশালী।

সংবাদটি শেয়ার করুন

Developed by: