রবিবার, ২৪ অক্টোবর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

দুই ছাত্রদল নেতাকে ছাত্রলীগের পিটুনি



16. pituniনিউজ ডেস্ক::
বুয়েটের সামনে দুই ছাত্রদল নেতাকে গণধোলাই দিয়েছে ছাত্রলীগ। ছাত্রদলের ওই দুই নেতা হলেন- কেন্দ্রীয় বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন ও গোলাম কিবরিয়া। তাদের কাছ থেকে পেট্রোল বোমাও উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ে হরতাল-অবরোধের সমর্থনে বিক্ষোভ-মিছিল বের করে ছাত্রদলের নেতারা। এ সময় মিছিলটিকে ধাওয়া করে ছাত্রলীগ। পরে মিছিলে অংশ নেওয়া দু’জনকে ধরে গণধোলাই দেয় তারা। গণধোলাইয়ের শিকার দুই ছাত্রদল নেতাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে বুয়েট ছাত্রলীগ তিতুমীর হল শাখার সাধারণ সম্পাদক আবু সাঈদ কনক বলেন, ছাত্রদল মিছিল নিয়ে আসলে তাদের ধাওয়া দিয়ে গণধোলাই দেওয়া হয়। তিনি দাবি করেন, ছাত্রদল নেতাদের কাছ থেকে পেট্রোল বোমা উদ্ধার হয়েছে। পরে চকবাজার থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে ছাত্রদল নেতাদের আটক করে ঢামেকে চিকিৎসার জন্য নিয়ে যায়।

চকবাজার থানার ডিউটি অফিসার এসআই শওকত বলেন, আমার কাছে এখনও পুরো তথ্য আসেনি। বিষয়টি ওসি সাহেব ভালো বলতে পারবেন। তবে ওসি আজিজুল হককে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: