রবিবার, ২৮ নভেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

দুই কোটি টাকার ইয়াবাসহ মিয়ানমারের ২ নাগরিক গ্রেফতার



coxbazar-300x205নিউজ ডেস্ক :: কক্সবাজারের টেকনাফে ৭০ হাজার ইয়াবাসহ মিয়ানমারের দুই নাগরিককে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির একটি দল গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হচ্ছে আবদুল আমিন (৩০) ও মো. রফিক ওরফে খোকন (১৮)।

বিজিবির ৪২ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল আবু জার আল জাহিদ সাংবাদিকদের জানান, মঙ্গলবার ভোর পাচঁটায় মিয়ানমার থেকে নাইট্যং পাড়ার (পিএইসপি) ফিশারীর নাফনদীর সীমান্তে অভিযান চালিয়ে ৭০ হাজার ইয়াবাসহ আবদুল আমিন ও রফিক নামে মিয়ানমারের দুই নাগরিককে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার মূল্য দুই কোটি ৭০ লাখ টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
পুলিশ জানায়, মিয়ানমার থেকে প্রতিদিনই কোন না কোনভাবে ইয়াবা নামের মাদক বড়ি বাংলাদেশে আনা হচ্ছে। বিজিবি, পুলিশ, র‌্যাব মাদকসহ ব্যবসায়ীদের প্রায়ই গ্রেফতার করছে। কিন্তু এদের তৎপরতা কমছেনা। স্থানীয় রাজনৈতিক দলের নেতারাই তাদের পৃষ্ঠপোষকতা করছে। তারা চিহ্নিত হলেও প্রশাসন তাদেরকে গ্রেফতার করতে পারছেনা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: