মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

দীলিপ কুমারের মৃত্যু, অতঃপর…



dilip-kumarঅনলাইন ডেস্ক : হঠাৎ করেই কিংবদন্তী অভিনেতা দীলিপ কুমারের মৃত্যুর খবরে মর্মাহত হয়ে পড়ে পুরো বলিউড। সামাজিক যোগাযোগের মাধ্যমে এই খবরটি মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে। কিন্তু কিছুক্ষণ পরেই জানা যায়, খবরটি আসলে গুজব ছিল।

ফেসবুক থেকে শুরু করে টুইটারে দীলিপ কুমারের ভক্তরা যখন তাদের প্রিয় অভিনেতার মৃত্যুর খবরে নিস্তব্ধ হয়ে পড়ে ঠিক সেই সময়েই দীলিপ কুমারের স্ত্রী একটি বিবৃতির মাধ্যমে জানান, দীলিপ কুমারের মৃত্যুর খবরটি একটি গুজব। এই অভিনেতা সুস্থ আছেন।

প্রসঙ্গত আজ হঠাৎ করেই টুইটারে কেউ একজন টুইট করেন যে, বলিউডের কিংবদন্তী তারকা দীলিপ কুমার মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এমন একটি খবর খুব দ্রুত মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

এমন খবরে বলিউডের আরেক অভিনেতা অমিতাভ বচ্চনও মর্মাহত হন পরবর্তীতে পুরোটাই একটি গুজব শুনে বেশ হতভম্বও হন। এবং টুইট করেন, দয়া করে এমন গুজবে কেউ বিশ্বাস করবেন না।

সূত্র: ডিএনএ

সংবাদটি শেয়ার করুন

Developed by: