মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দিরাইয়ে দু পক্ষের সংঘর্ষে নিহত ১ : আটক ৩



unnamed (1)নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দিরাইয়ে মেশিনের নজেল কিনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম জিবু রায় । তিনি উপজেলার সরমঙ্গল ইউনিয়নের কল্যানী গ্রামের জীবন রায়ের ছেলে। জানা যায়, লক্ষন রায়ের দোকান থেকে একই গ্রামের জিবু রায় বাকীতে একটি নজেল খরিদ করেন, বাকীর টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’জনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার প্রেক্ষিতে বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে জিবু রায় সংঘবদ্ধভাবে লক্ষণ রায়ের বাড়ীতে হামলা করলে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে ৬ জন আহত হয়। আহত চার জন স্থনীয় ভাবে চিকিৎসা নেন এবং জীবু রায় ও তার পিতা জীবন রায়কে গুরুতর অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় জীবু রায় সেখানেই মারা যায়। পুলিশ খবর পেয়ে রাতেই ঘটনা স্থলে যায় এবং সেখান থেকে অধীর রায় (৫২) নামক এক ব্যাক্তিকে গ্রেফতার করে। গতকাল শুক্রবার সকাল ১১ টায় দিরাই থানা পয়েন্ট থেকে এসআই মহাদেব বাছাড় নেতৃত্বে লক্ষণ রায় (৪০), ও কামেষ রায় (৫০) কে গ্রেফতার করে দিরাই থানা পুলিশ।
দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বায়েছ আলম বলেন, হত্যাকারী তিন জনকে ৫৪ দ্বারায় আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দ্বায়েরের প্রস্তুতি চলছে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: