মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

দিন শেষে জিম্বাবুয়ের সংগ্রহ ৫৩/১



স্পোর্টস ডেস্ক: প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই হোচট খেয়েছে জিম্বাবুয়ে। দলীয় ১৭ রানের মাথায় তাইজুলের শিকার হয়ে সাজঘরে ফেরেন সিকান্দার রাজা। তার ব্যাট থেকে সফরকারীদের স্কোরসিটে যোগ হয়েছে মাত্র ১১ রান।
এর আগে বাংলাদেশ তাদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৪৩৩ রান সংগ্রহ করে।
দ্বিতীয় উইকেটে জিম্বাবুয়েকে পথ দেখানোর চেষ্টা করেন চারি ও মাসাকাদজা। ১টি করে চার ও ছক্কায় ২১ রান নিয়ে অপরাজিত রয়েছেন চারি। অপরপ্রান্তে অপরাজিত ব্যাটসম্যান মাসাকাদজা। তার ব্যাট থেকে এসেছে ১৫ রান। ২টি চারের মারে ইনিংসটি সাজিয়েছেন মাসাকাদজা।
আর তাতে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন শেষে সফরকারীর সংগ্রহ দাঁড়িয়েছে ১ উইকেট হারিয়ে ৫৩ রান। প্রথম ইনিংসে বাংলাদেশের চেয়ে ৩৮০ রানে পিছিয়ে রয়েছে জিম্বাবুয়ে। হাতে আছে ৯ উইকেট। তৃতীয় দিনে নিজেদের সেরাটা ঢেলে দেওয়ার প্রচেষ্টা করবেন টেলররা।

সংবাদটি শেয়ার করুন

Developed by: